ক্রাইম প্যাট্রোল দেখে খুন

0
82

ভারতীয় টিভি সিরিয়াল ক্রাইম প্যাট্রোল দেখে ৫ দিনের ব্যবধানে ঢাকার সাভার ও কেরানীগঞ্জে দুই রিকশাচালককে খুন করে রিকশা ছিনিয়ে নেন তিন তরুণ। এই দুই খুনের ৯ দিন পর আরও এক রিকশাচালককে খুন করার চেষ্টা করেন তারা।

এই তিন তরুণ একে অপরের বন্ধু। সম্প্রতি আদালতে তারা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দেন । সাভারের শ্যামপুর বাজার এলাকায় তুষার, বকুল এবং রাসেল নামের তিন বন্ধু থাকত । তাদের প্রত্যেকের বয়স ১৫ থেকে ১৮-এর মধ্যে। এপ্রিলে বকুল ও তুষারকে গ্রেফতার করেন সাভার থানা পুলিশ। সর্বশেষ শনিবার রাসেলকে গ্রেফতার করা হয়। পরে তারা আদালতে জবানবন্দি দেন তারা ।

পুলিশ জানান, ২৭ মার্চ কেরানীগঞ্জে জাকির হোসেন ও ২ এপ্রিল সাভারের ভাকুর্তায় মতিউর রহমান নামে দুই রিকশাচালককে তারা খুন করে। মতিউরকে খুন করার ৯ দিন পর সাভারের ঝাউচরে মাইনুল নামের আরেক অটোরিকশা চালককে কুপিয়ে জখম করে তারা। এসব ঘটনায় সাভার থানায় দুটি এবং কেরানীগঞ্জ থানায় একটি মামলা হয়। জিজ্ঞাসাবাদের সময় তিনজনই স্বীকার করেছে, ভারতীয় টিভি চ্যানেলে ক্রাইম প্যাট্রোল দেখে অটোরিকশা ছিনতাই করার পরিকল্পনা করে তারা।

সাভার থানার ওসি এএফএম সায়েদ বলেছেন, কেরানীগঞ্জ ও সাভারে দুটি খুনের রহস্য আমাদের আজানা ছিল। পরে সাভারে আরেকজন চালককে কুপিয়ে আহত করে রিকশা ছিনতাইয়ের ঘটনার তদন্ত করতে গিয়ে আগের দুই খুনের রহস্য বেরিয়ে আসে। রিকশা ছিনতাইয়ের ঘটনার ৭ দিন পরেই আমরা বকুল আর তুষারকে গ্রেফতার করি। এ সময় রাসেল পলাতক ছিল। দুই দিন আগে রাসেলকে বগুড়া থেকে গ্রেফতার করা হয়। পরে তারা আদালতে ঘটনাগুলোর সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here