দগ্ধ ছাত্রীর চিকিৎসায় টাকা দেবে মাদ্রাসা

0
190

ফেনীর সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসা কেন্দ্রে গতকাল শনিবার আলিম পরীক্ষার্থী ছাত্রীর শরীরে আগুন দিয়ে হত্যা করার চেষ্টার ঘটনায় দগ্ধ ওই ছাত্রীকে আর্থিক সহায়তা দেবে মাদ্রাসা । তাঁর চিকিৎসায় মাদ্রাসা কর্তৃপক্ষ দুই লাখ টাকা দেবে।

রোববার ফেনী জেলা প্রশাসকের কার্যালয়ে মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি এবং অতিরিক্ত জেলা প্রশাসক পি কে এম এনামুল করিমের সভাপতিত্বে এক অনুষ্ঠানে এ সিদ্ধান্ত নেন ।

এই সভায় দগ্ধ ছাত্রীর চিকিৎসায় তহবিল গঠন ও শিক্ষকদের পক্ষ থেকে দুই লাখ টাকা অনুদানের সিদ্ধান্ত নেওয়া হয় এবং মাদ্রাসার কারাবন্দী অধ্যক্ষ সিরাজ উদদৌলাকে গ্রেপ্তারের দিন থেকে সাময়িক বরখাস্ত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে ।

২৭ মার্চ ওই ছাত্রীকে সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার নিজস্ব কক্ষে ডেকে এনে অধ্যক্ষ সিরাজ উদদৌলা শ্লীলতাহানি করার অভিযোগে একটি মামলা করা হয়েছে । ছাত্রীর মায়ের করা মামলায় অধ্যক্ষ এখন কারাগারে অবস্থান করছে ।

এদিকে ছাত্রীর ভাইয়ের অভিযোগ, গতকাল তাঁর বোন পরীক্ষা দিতে গেলে অধ্যক্ষের অনুগত কয়েকজন শিক্ষার্থী ওই ছাত্রীকে মামলা তুলে নিতে বলে । কিন্তু ছাত্রীটি রাজি না হওয়ায় তাঁর গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দ্রুত পালিয়ে যায় তাঁরা। মেয়েটি বর্তমানে ঢাকা মেডিকেল হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় আছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here