সিলেটের আকাশে যুদ্ধবিমান! ছুটোছুটি আতঙ্কে

0
140

সিলেটের বিকট শব্দে আকাশে উড়তে দেখা গেছে যুদ্ধবিমান। এই যুদ্ধবিমানের বিকট শব্দে আকাশ প্রকম্পিত হয়ে সেই শব্দ নেমে এলো সিলেটের মাঠিতে ।

গতকাল (মঙ্গলবার) বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটনাটি ঘটে । এসময় আতঙ্কিত হয়ে পড়ে সিলেটবাসী। অনেককে তখন যে যার মতো ছুটোছুটি করতে থাকে । আবার কেউ নিরাপদে সরে যাওয়ার চেষ্টা করতে দেখা যায়।

স্থানীয় সুত্রে জানা যায়, সম্প্রতি ভারত-পাকিস্তান যুদ্ধাংদেহী পরিস্থিতির কথা স্মরণ করে বেশি আতঙ্কিত হন নগরবাসীরা । এছাড়া আকাশ কাঁপানো এতো বিকট শব্দ কেউ পূর্বে কেউ শোনেনি বলে জানান স্থানীয়রা । সেজন্যই এই আতঙ্ক ছড়িয়ে পরে তাদের মাঝে ।

তারা জানায় , বিমানের এই মহড়ার স্থায়িত্ব ছিলো প্রায় ২০ মিনিট ধরে। এ সময়ে আতঙ্কিত নগরীর জিন্দাবাজার, মিরাবাজার, বন্দরবাজার, চৌহাট্টা, লামাবাজার, সোবহানীঘাটসহ পুরো নগরের মানুষ নিরাপদে আশ্রয়ের জন্য ছুটোছুটি করতে শুরু করেন ।

বিষয়টি নিয়ে গতকাল থেকে এখনও গুঞ্জন চলছে সিলেট বাসীর মধ্যে । অনেকে বলছে , যুদ্ধবিমানটি সম্ভবত মহড়া প্রদানের বিশেষ উদ্দেশ্যে আকাশে উড়েছে ।

এছাড়া সিলেটের অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাস দিয়েছেন যে , সেখানে অনেকে জানান, আতঙ্কিত হবেন না । এই বিমানটি বাংলাদেশ বিমান বাহিনীর F-7 MB বিমান । প্রশিক্ষণের জন্য ওড়ানোর হচ্ছে । এবং আগামীকালও এর মহড়া চলতে থাকবে । তবে সামাজিক যোগাযোগমাধ্যমে এসব বার্তার কোন সত্যতা পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here