বেনাপোল সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রীর পা বিচ্ছিন্ন

0
107

যশোর বেনাপোলে স্কুলভ্যানের সঙ্গে পল্লী বিদ্যুৎ সমিতির পিকআপভ্যানের ধাক্কায় মোফতাহুল জান্নাত নিপা নামে এক স্কুলছাত্রীর পা বিচ্ছিন্ন হয়ে গেছে । এই ঘটনায় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা পিকআপভ্যানে অগ্নিসংযোগ করে টায়ারে আগুন জ্বালিয়ে বেনাপোল যশোর সড়ক অবরোধ করে ।

আজ বুধবার সকালে বেনাপোল-যশোর জাতীয় সড়কের নাভারন এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানা যায় । এছাড়া আহত হয়েছে আরও দুই শিক্ষার্থী । স্থানীয় নাভারন হাসপাতালে ভর্তি করা হয় আহত শিক্ষার্থীর ।

আহতরা হলেন – ষষ্ঠ শ্রেণির ছাত্রী মোফতাহুল জান্নাত নিপা (১৩)। নিপা নাভারন বুরুজবাগান গ্রামের রফিকুল ইসলামের মেয়ে । একই ক্লাসের ছাত্রী মিতা (১৩) এবং সালেহা (১২)।

স্থানীয় সুত্রে জানা যায় , আজ সকাল সাড়ে ৯টার দিকে শিক্ষার্থীদের নিয়ে ভ্যানটি স্কুলে যাওয়ার সময় এ ঘটনা ঘটে । পথে পল্লী বিদ্যুতের একটি পিকআপভ্যান সজোরে এসে ধাক্কা দিলে স্কুলভ্যানটি দুমড়ে-মুচড়ে যায় ।এবং এ সময় মোফতাহুল জান্নাত নিপাসহ আরও দুই শিক্ষার্থী গুরুতর আহত হয়।

নাভারন এলাকার চেয়ারম্যান সিরাজুল হক মনজু বলেন , আহত নিপাকে যশোর জেনারেল হাসপাতালে নেয়ার পর শরীর থেকে তার ডান পা বিচ্ছিন্ন করা হয়েছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here