ঢাকায় নামতে পারল না বিমান, ফিরল রাজশাহী

0
88

রাজশাহী থেকে ছেড়ে যাওয়া ইউএস-বাংলার একটি বিমান ঢাকার হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে নামতে পারেনি।

প্রায় এক ঘণ্টা আকাশে ওড়ার পর বিমানটি আবারও রাজশাহীর হযরত শাহমখদুম (র.) বিমানবন্দরে ফেরত চলে যায় ।

এদিকে এই বিমানবন্দর থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সেরও একটি ফ্লাইটের তিন ঘণ্টারও বেশি বিলম্ব হয়।

আজ রবিবার বিকাল ৪টা ২০ মিনিটের এই ফ্লাইটটি যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে রাজশাহী ছাড়ে রাত পৌনে ৮টায় । কিন্তু ঢাকা থেকে ফিরে আসা ইউএস-বাংলার ফ্লাইটটি রাজশাহী বিমানবন্দরে কম আলোর কারণে বাতিল ঘোষণা করে কর্তৃপক্ষ।

হযরত শাহমখদুম (র.) বিমানবন্দরের ব্যবস্থাপক সেতাফুর রহমান বলেন , বিকাল ৫টায় শাহমখদুম বিমানবন্দর থেকে ইউএস-বাংলার অভ্যন্তরীণ রুটের একটি ফ্লাইট ৬৯ জন যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়। এরপর আবহাওয়া খারাপ থাকার কারনে ঢাকার আকাশে পৌঁছানোর পরও নামতে পারেনি এই বিমানটি। পরবর্তীতে হযরত শাহজালাল (রহ.) বিমানবন্দরের ল্যান্ড লাইন থেকে ফিরে প্রায় এক ঘণ্টা আকাশে ওড়ার পর সন্ধ্যা ৬টার দিকে বিমানটি শাহমখদুম বিমানবন্দরে ফেরত চলে আসে । এবং বিমানের যাত্রা বাতিল করা হয় ।

অন্যদিকে, রাজশাহী থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইট ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যেতে দেরি হয় । রাজশাহীর শাহমখদুম বিমানবন্দরে আটকে থাকা ইউএস-বাংলার বিমানটি আবহাওয়া ভাল থাকলে আবার যাত্রী নিয়ে আগামীকাল সোমবার সকালে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে বলে জানান বিমানবন্দরের ব্যবস্থাপক সেতাফুর রহমান ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here