৭ ট্রাভেল এজেন্সি সিলগালা করল সুনামগঞ্জ জেলা প্রশাসক

0
32

অবৈধ ট্রাভেল ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযানে নেমে ৭ ট্রাভেল এজেন্সি সিলগালা করেন সুনামগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট (ডিসি)।

গত মঙ্গলবার জেলা শহরে অভিযানে ট্রাভেল এজেন্সিগুলো সিলগালা করা হয়।

ট্রাভেল এজেন্সিগুলো হলো- সুনামগঞ্জ পৌর শহরের আল মামুন মার্কেটের এস এ এস এন্টারপ্রাইজ, রাহিদ ট্রাভেলস, থ্রী-ষ্টার এয়ার সার্ভিস, হক এয়ার সার্ভিস, আল-রশিদ ইন্টারন্যাশনাল, আল-সায়াম এন্টারপ্রাইজ ও পাসপোর্ট গ্যালারি।

মঙ্গলবার রাতে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ হারুন অর রশীদ বলেন, আঞ্চলিক পাসপোর্ট অফিস সুনামগঞ্জকে ঘিরে আশপাশের এলাকায় জালিয়াতির আশ্রয় নিয়ে বেশ কয়েকটি ট্রাভেল এজেন্সি পাসপোর্ট আবেদন ফরম পুরণ, সত্যায়িত করন ও ব্যাংক চালানে তিন হাজার ৪৫০ টাকার স্থলে সাড়ে ৫ হাজার থেকে ৬ হাজার টাকা করে আদায় করে আসছিল।

এছাড়াও পাসপোর্টের আবেদন ফরম ও পাসপোর্ট আবেদনকারীর ছবি সত্যায়িত করনে সরকারি প্রথম শ্রেণির কর্মকর্তা, কাউন্সিলর, প্রভাষকদের সীল স্বাক্ষর জালিয়াতি করে আসছে ।

মঙ্গলবার আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে ও ভেতরে অপেক্ষারত পাসপোর্ট আবেদন জমাদানকারী ভুক্তোভোগীদের সঙ্গে আলাপকালে এসব অভিযোগ পেয়ে বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অভিযানে নেমে ৭ ট্যাভেল এজেন্সি সীলগালা করেছেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট (ডিসি) মোহাম্মদ আব্দুল আহাদ।

অভিযান পরিচালনাকালে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. হারুন অর রশীদ, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রাহুল চন্দ, গাজালা পারভীন রুহি, অতিরিক্ত পুলিশ সুপার জয়নাল আবেদীন এবং সুনামগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারি পরিচালক অর্জুন কুমার ঘোষসহ অনেকে উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here