শিবপুর প্রতিবন্ধী তরুণীকে হত্যার পর ধর্ষণ

0
62

নরসিংদীর শিবপুরে প্রতিবন্ধী তরুণীকে হত্যার পরে ধর্ষণে অভিযুক্ত সাইফুল ইসলামকে গ্রেফতার করে র‌্যাব। এ সময় তার দেয়া তথ্য মতে নিহতের মোবাইল ফোন, ব্যাগসহ বিভিন্ন জিনিসপত্র উদ্ধার করেন । বুধবার দুপুরে নরসিংদী প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান র‌্যাব-১১।

র‌্যাব-১১ এর অধিনায়ক শমসের উদ্দিন বলেছেন, মার্চে শিবপুর উপজেলার মাছিমপুর গ্রামের প্রতিবন্ধী সাবিনা আক্তারের (২১) সঙ্গে পরিচয় হয় একই উপজেলার দুলালপুর গ্রামের হানিফ ফকিরের ছেলে সাইফুল ইসলামের।

এরপর সাবিনাকে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। ৮ জুন বিয়ে করার উদ্দেশে তাকে বাড়ি থেকে নিয়ে যায়। পরে পার্শ্ববর্তী কাজিরচর গ্রামের একটি কলা বাগানে নিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্কের চেষ্টা চালায়। বিয়ের আগে শারীরিক সম্পর্কে রাজি না হওয়ায় সাবিনাকে শ্বাসরোধ করে হত্যা করে সাইফুল। হত্যার পর মৃতদেহকে ধর্ষণ করা হয় ।

এই ঘটনায় নিহতের মা আফিয়া আক্তার অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করে শিবপুর থানায় মামলা করে। পরে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিনের নেতৃত্বে অভিযান চালিয়ে মঙ্গলবার রাতে শিবপুর কলেজ গেট থেকে সাইফুল ইসলামকে গ্রেফতার করেন । প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যা ও ধর্ষণের কথা স্বীকার করেছে সাইফুল ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here