খেলাপি ঋণ আদায়ে অভিযান ইউএনওর

0
46

পাবনার চাটমোহরে খেলাপি ঋণ আদায়ে বাড়ি ও ব্যবসাপ্রতিষ্ঠানে অভিযান চালান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরকার অসীম কুমার।

বৃহস্পতিবার বিকালে উপজেলা হরিপুর ও ছাইকোলা ইউনিয়নের বিভিন্ন গ্রামের ঋণ খেলাপি ১৭ জন ব্যক্তির বাড়ি ও ব্যবসাপ্রতিষ্ঠানে এ অভিযান চালানো হয়। এ সময় ১২ হাজার টাকা খেলাপি ঋণ আদায় করেন ।

সূত্র থেকে জানা যায়, উপজেলা হরিপুর ও ছাইকোলা ইউনিয়নের বিভিন্ন ব্যক্তি একটি বাড়ি একটি খামার প্রকল্প, পল্লী উন্নয়ন ব্যাংক, জনতা ব্যাংক, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, বিআরডিবিসহ বেশ কয়েকটি প্রতিষ্ঠান থেকে কয়েক লক্ষাধিক টাকা ঋণ নিয়ে দীর্ঘদিন ধরে পরিশোধ করছিলেন না।

পরে তাদের বিরুদ্ধে সার্টিফিকেট মামলা দায়ের হয়। এরপর তাদেরকে বারবার ঋণ পরিশোধ করার তাগাদা দিলেও পরিশোধ না করায় বৃহস্পতিবার ইউএনও সরকার অসীম কুমার অভিযান চালিয়ে ১২ হাজার টাকা খেলাপি ঋণ আদায় করেন । এ সময় অভিযান টের পেয়ে অনেক ঋণ খেলাপি ব্যক্তি গা ঢাকা দেয় ।

এ সময় জনতা ব্যাংকের শাখা ব্যবস্থাপক আহসান হাবিব, একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপজেলা সমন্বয়ক মো. খলিলুর রহমান, আরডিও কর্মকর্তা মো. হাসানুজ্জামান, ব্যাংক কর্মকর্তা ইন্দ্রজিৎ সরকার, চাটমোহর থানার এসআই মো. নাসির উদ্দিনসহ অন্যান্য পুলিশ সদস্যরাও উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here