পার্ক থেকে শতাধিক তরুণ-তরুণী আটক ফরিদপুরে

0
36

দীর্ঘদিন ধরে ফরিদপুর শহরে অবস্থিত শেখ রাসেল পৌর শিশু পার্কের ভেতরে অসামাজিক কর্মকাণ্ডের অভিযোগে শতাধিক তরুণ-তরুণীকে আটক করেছে।

এই প্রেক্ষিতে ভ্রাম্যমাণ আদালতের একটি দল রোববার দুপুরে অভিযান চালিয়ে পার্ক তাদের আটক করা হয়। আটককৃতরা বেশিরভাগই বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে শেখ রাসেল পৌর শিশু পার্কের ভেতরে অসামাজিক কার্যকলাপ চলে আসছিল। এরই সূত্র ধরে রোববার বেলা ১২টার দিকে চারজন ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের একটি দল শিশুপার্কের ভেতরে অভিযান চালিয়ে তাদের আটক করে।

পরবর্তীতে আটককৃতদের বেশিরভাগ তরুণ-তরুণীকে মুচলেকা নিয়ে তাদের অভিভাবকদের কাছে তুলে দেয়া হয়। কয়েকজনকে বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়।

একাধিক সূত্র জানান, পার্কের ম্যানেজারের উদাসীনতা ও দায়িত্বহীনতার কারণে পার্কের অবস্থা খারাপ হয়েছে। অনেকে এ বিষয়ে ম্যানেজারকে অবহিত করলেও তিনি কোনো উদ্যোগ নেননি।

এ ব্যাপারে ম্যাজিস্ট্রেট মো. বায়জেদুর রহমান বলেছেন, পার্কের ভেতরে অশ্লীল কার্যলাপের অভিযোগে সেখানে অভিযান চালানো হয়। সেই সময় অসামাজিক কর্মকাণ্ডে জড়িত থাকায় শতাধিক তরুণ-তরুণীকে আটক করা হয়।

এ ব্যাপারে শেখ রাসেল শিশু পার্কের ম্যানেজার শেখ ছামির আজফার সাংবাদিকদের জানান, টিকিট কেটে তরুণ-তরুণীরা পার্কে আসে। সব সময় ঘুরে দেখা সম্ভব নয়। আমার নজরে এলে আমি তাদের উঠিয়ে দেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here