হিরো আলমের জামিন, জজকোর্টেও নামঞ্জুর

0
379

যৌতুকের দাবিতে স্ত্রী নির্যাতন মামলায় গ্রেফতার হওয়া আশরাফুল হোসেন ওরফে হিরো আলম বগুড়ায় জেলা ও দায়রা জজ আদালতেও জামিন পাননি তিনি ।

আজ সোমবার বিকালে তার পক্ষে বগুড়া বার সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম জামিন চাইলে জেলা ও দায়রা জজ নরেশ চন্দ্র সরকার শুনানি শেষে নামঞ্জুর করেন তিনি ।

স্থানীয় সুত্রে জানা যায়, বগুড়া সদরের এরুলিয়া গ্রামের মৃত আহম্মদের ছেলে হিরো আলম, তিনি ছিলেন পেশায় ক্যাবল অপারেটর বা ডিশ ব্যবসায়ী । পরে তিনি মিউজিক ভিডিও করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ব্যাপক ভাবে পরিচিতি লাভ করতে থাকেন । এরপর গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সিংহ মার্কাই নির্বাচন করেন । পরবর্তীতে তিনি নির্বাচন বর্জন করেন এবং তার এ প্রার্থিতা নিয়ে দেশজুড়ে ব্যাপক আলোচনা ঝড় বয়ে যায় ।

পুলিশ জানান , হিরো আলম যৌতুক না পেয়ে হিরো আলম গত ৫ মার্চ সন্ধ্যায় তার স্ত্রী সাবিয়া আক্তার সুমিকে অনেক মারপিট করেন । এরপর তার শ্বশুর সাইফুল ইসলাম মেয়েকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন এবং নপরদিন সদর থানায় হিরো আলমের বিরুদ্ধে মামলা করলে পুলিশ তাকে থানায় ডেকে গ্রেফতার করেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here