পিকনিকে যেয়ে ট্রাকের চাপায় নিহত এক শিক্ষার্থী

0
81

স্কুলের শিক্ষার্থী ও শিক্ষকদের সঙ্গে পিকনিকে গিয়েছিল নয় বছরের ছেলে হাসান মিয়া । সবাই মিলে হইচই করছিল অনেক । রাস্তার মধ্যে বাস থামলে কয়েকজন প্রস্রাব করতে নামে । তাদের সাথে নামে হাসানও । তবে রাস্তা পার হওয়ার সময় ট্রাকের নিচে চাপা পড়ে হাসান  । এবং  ঘটনাস্থলেই মারা যায় সে । আনন্দের মুহূর্তটা এ যাত্রা শোকে পরিণত হয়।

আজ সকালে নেত্রকোনার পূর্বধলা উপজেলার জালশুকা রেলগেট এলাকায় শ্যামগঞ্জ থেকে বিরিশিরি সড়কে এই দুর্ঘটনা ঘটে।

হাসান মিয়া ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার চরখালী বাজাইল গ্রামের আলী হোসেনের ছেলে । ওই এলাকার ভাটিপাড়া বালারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণিতে পড়তো সে ।

স্থানীয় সুত্রে জানা যায় , ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার চরখালী এবং ভাটিপাড়া এলাকার একত্রে কয়েকটা স্কুলের ৪৫ জন শিশু-কিশোর এবং শিক্ষক মিলে আজ সকালে নেত্রকোনার দুর্গাপুরে পিকনিক করতে যায় । এরপর সকাল ১০টার দিকে পূর্বধলা উপজেলার জালশুকা রেলগেইট এলাকায় বাসটি থামানো হয় । পরবর্তীতে বাসে থাকা হাসানসহ অন্যান্য বাচ্চারা প্রস্রাব করতে নিচে নামে । বাস থেকে নামার পর হতাথ দুর্গাপুরগামী একটি ট্রাক এসে হাসানকে চাপা দেয় এবং ঘটনাস্থলেই সে মারা যায় । ঘটনাস্থলে থাকা থাকা জনগন ধাওয়া করে ট্রাকটি আটকে চালক নাজমুল ইসলাম (২৪) ও সহকারী সাইফুল ইসলামকে (১৬) আটক করে পুলিশের হাতে তুলে দেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here