ডাকসুর পুনর্নির্বাচন দাবি জোরালো

0
95

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ ও হল সংসদ নির্বাচনের ফল বাতিল করে নতুন নির্বাচনের দাবি ক্রমেই জোরদার হচ্ছে বলে জানা যায় । পূর্বের নির্বাচন বাতিল ও নতুন নির্বাচন চেয়ে ক্যাম্পাসে আমরণ অনশন ও বিক্ষোভ চলে । নির্বাচনের ফল বাতিল ও পুনরায় নির্বাচনের দাবিতে বৃহস্পতিবার উপাচার্যকে স্মারকলিপি দিয়েছে বাংলাদেশ ছাত্রলীগসহ জাসদ সমর্থক ছাত্রলীগ এবং বাংলাদেশ ছাত্র মৈত্রী।

অন্যদিকে ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং ডাকসুর নবনির্বাচিত জিএস গোলাম রাব্বানী রোকেয়া হলের সামনে অনশনরত শিক্ষার্থীদের বুধবার গভীর রাতে তাদের উপর হেনস্তা করেছেন বলে অভিযোগ উঠে আসে । রোকেয়া হলের শিক্ষার্থীদের হেনস্তা করার বিষয়ে কিছুই জানেন না বলে জানান হলের প্রাধ্যক্ষ জিনাত হুদা । পরবর্তীতে  গোলাম রাব্বানীর কাছে মোবাইলে এ বিষয়ে জানতে ফোন করা হলে ফোন ধরেননি তিনি ।

এদিকে রোকেয়া হল সংসদ নির্বাচনে কোনো কারচুপি হয়নি বলে দাবি করেন হলের প্রাধ্যক্ষ অধ্যাপক জিনাত হুদা । একই সাথে অনশন করা শিক্ষার্থীদের হেনস্তার বিষয়ে তিনি কিছু জানেন না বলে জানান তিনি । বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয় টিচার্স ক্লাবে এক সংবাদ মাধ্যমে জিনাত হুদা জানান , রোকেয়া হল সংসদ নির্বাচনে কোনো কারচুপি করেনি । এমনকি ব্যালট বক্স লুকিয়ে রাখার কোনো ঘটনাও ঘটেনি বলে জানান তিনি । আর যে তিনটি ব্যালট বক্স পাওয়া গেছে সেটা বুথের মধ্যেই ছিল । শিক্ষার্থীদের হেনস্তার বিষয়ে তিনি বলেন, হেনস্তার বিষয়ে আমি কিছুই জানি না ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here