ধর্মঘট বাতিল করলেন ডাকসুর ভিপি নুর

0
82

বাংলাদেশ সাধারণ ছাত্রদের কোটা সহ অন্যান্য দাবি আন্দোলনের নেতা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের নবনির্বাচিত ভিপি নুরুল হক নুর ডাকসুর পুনর্নির্বাচনের দাবি থেকে সরে  আসেন এবং তিনি ধর্মঘট প্রত্যাহার করে সবার সঙ্গে মিলেমিশে কাজ করার আহ্বান জানান আজ মঙ্গলবার ।

আজ তিনি ক্যাম্পাসে ছাত্রলীগ নেতারা শুভেচ্ছা জানাতে গেলে ভিপি নুর উপস্থিত গণমাধ্যম কর্মীদের একটি প্রশ্নে সবার সাথে একত্রে মিলেমিশে কাজ করার আহ্বান জানান । এরআগে বর্তমান ভিপি নুর ডাকসুর নির্বাচনের কারচুপি করার অভিযোগ এনে ভিপি এবং সমাজ সেবা সম্পাদক পদ ব্যাতিথ অন্য সব পদে নতুন করে র্নির্বাচন করার দাবি জানিয়ে ধর্মঘট ডেকেছিলেন ।

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও ডাকসুর ভিপি প্রার্থী মো. রেজানুল হক চৌধুরী শোভন জানান , গতকালকের ভোটে নুর ভিপি নির্বাচিত হয় । আমরা সবাই তাকে ভিপি মেনে নিয়েছি এবং সবাই তাকে মেনে নেবেন ও। তিনি আরও বলেন সে আমার বন্ধুর ছোট ভাই। তিনি এটা নিয়ে কেউ কোনো সংঘর্ষে না জড়ানোর জন্য বলেন ।

নবনির্বাচিত ভিপি নুর জানান , আমরা সবাই মিলে কাজ করব । তিনি বলেন আমাকে ছাত্রলীগ মেনে নিয়েছে। আমি ক্যাম্পাসে কাজ করতে শোভন ভাইয়ের সহযোগিতা চাচ্ছি ।

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি শোভন জানান , ঢাকা বিশ্ববিদ্যালয়ের সবার প্রতি আহ্বান সবাই সুষ্ঠুভাবে ক্যাম্পাস পরিচালনায় সহায়তা করতে হবে এবং তাকে দায়িত্বশীল আচরণ করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here