কৃতি শ্যাননের কৃতিত্ব ছিনতাই

0
139

কৃতি শ্যানন আর কার্তিক আরিয়ান অভিনীত ‘লুকা ছুপি’ যে ইতিমধ্যে বক্স অফিস মাতিয়েছে ফেলেছে, এছাড়াও কুড়িয়েছে সমালোচকদের প্রশংসা, তা আর কারও জানতে বাকি নেই। তবে ‘লুকা ছুপি’র এই সাফল্যে নাকি সবাই প্রশংসা করছেন শুধু কার্তিক আরিয়ানকেই। সমান সময় আর গুরুত্বের চরিত্র রেশমি ত্রিবেদীকে যেন দেখেও কেউ দেখেননি । এবার তা নিয়ে মুখ খুললেন বলিউডে অভিনয় দিয়ে নিজের জাত চেনানো কৃতি শ্যানন।

সাধারণ দর্শক ‘লুকা ছুপি’ এর সাফল্যের ভাগ দিচ্ছেন কেবল কার্তিক আরিয়ানকে । সংবাদ মাধ্যমের সংবাদে প্রশংসার বন্যায় ভাসছেন তরুণদের বর্তমান ক্রেজ কার্তিক আরিয়ান । এ যেন কার্তিক একাই ‘লুকা ছুপি’ করেছেন । অথচ কার্তিক আরিয়ান এবং কৃতি শ্যানন উভয়েই সমান দাপটের সাথে এই ছবির পর্দা ভাগ করেন ।

কৃতি শ্যানন

সম্প্রতি এই বিষয় নিয়ে মুম্বাই মিররকে দেওয়া এক সাক্ষাৎকারে কৃতি শ্যানন জানান, এমন না যে আমাকে উপেক্ষা করে এক পাশে রেখে দেয়া হয়েছে। আমিও “লুকা ছুপি”র জন্য প্রশংসা এবং সম্মান পেয়েছি। বিভিন্ন ওয়েবসাইটের খবরগুলোয় কোনো চলচ্চিত্রের প্রশংসা করার সময় কেন যেন নারীর চরিত্রের নাম দেখা যায় না। যেন সেগুলো সব কেবল পুরুষ চরিত্রের ছবি। আমি শুধু ওই বিষয়ে কথা বলছি।

কৃতি শ্যাননের এই মন্তব্য বলিউডে বেশ আলোড়ন তুলে ফেলেছে । তাপসী পান্নু এবং অর্জুন কাপুরও এই বিষয়ে টুইট করেন । এই বিষয় উল্লেখ করে কৃতি শ্যানন বলেছেন, ‘এখন তাও আমরা এই বিষয়ে কথা বলছি। এই ইতিবাচক পরিবর্তনে আমি অনেক খুশি।’

এ বছরের ১ মার্চ ‘লুকা ছুপি’ সিনেমাটি মুক্তি পেয়েছে । লক্ষ্মণ উতেকর পরিচালিত, ২৫ কোটি রুপি বাজেটের সিনেমা এরই মধ্যে ১২৩ কোটি রুপি আয় করেন । দীনেশ বিজন প্রযোজিত এই ছবিতে আছেন বিনয় পাঠক, পঙ্কজ ত্রিপাঠী ও অপারশক্তি খুরানা।

শুধু ছবি মুক্তির পরই না, মুক্তির আগেও নানা বিষয় নিয়ে অনেক আলোচনায় ছিল ‘লুকা ছুপি’। গত ২৩ জানুয়ারি ট্রেলার মুক্তির পর তা এখন পর্যন্ত ৫ কোটি ৭০ লাখবার দেখা হয় । শুধু তা-ই নয়, ছবিটির একের পর এক গান প্রকাশ হয়েছে, আর তা অবস্থান করেছে টপচার্টেও শীর্ষে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here