প্রকাশ হচ্ছে জয়ার ‘বিউটি সার্কাস’ এর গান

0
61

জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান অভিনীত এবং মাহমুদ দিদার পরিচালিত ‘বিউটি সার্কাস’ ছবির প্রচারণা শুরু করেছে কিছুদিন আগে থেকেই । এবার ছবিটির গান প্রকাশ করা হচ্ছে বলে জানিয়েছেন এর ছবি নির্মাতা।

এই ছবিটিতে তিনটি গান ব্যবহার করা হয়েছে। গানে কণ্ঠ দিয়েছে চিরকুট ব্যান্ডের সুমী, অ্যাসেজ ব্যান্ডের জুনায়েদ ইভান এবং পার্থ। পরিচালক জানান, আগামী সপ্তাহ থেকে একটি করে গান প্রকাশ করা হবে অনলাইনে ।

এ বিষয়ে ছবিটির নির্মাতা মাহমুদ দিদার বলেছেন, ‘আমরা পরিকল্পনা অনুযায়ী ‘বিউটি সার্কাস’ ছবিটির প্রচারণা শুরু করেছি। এ মাসের শেষ সপ্তাহে ছবিটি সেন্সরে দেয়ার পরিকল্পনা করা হয়েছে । তার আগেই তিনটি গান প্রকাশ করা হবে । সেন্সর সার্টিফিকেট পাওয়ার পর মুক্তির তারিখ জানাবো ।’ সার্কাসকে কেন্দ্র করে এক নারীর টিকে থাকার গল্প নিয়ে ছবিটি তৈরি করা হয় ।

অভিনেত্রী জয়া আহসান বলেছেন , ‘আমার জীবনের সেরা কাজ অভিনয় । তবে সার্কাস দেখার সুযোগ এর আগে কখনও ছিল না। এ ছবিতে অভিনয় করতে গিয়ে সার্কাস সম্পর্কে অনেক অভিজ্ঞতা অর্জন করেছি ।

তিনি আরও বলেন, অভিনয়শিল্প একজন শিল্পীকে এমন এক জায়গায় নিয়ে যায়, যা সেই শিল্পী কখনও কল্পনা করে না। এই ছবিটি আমার মননে মিশে গেছে। আশা করছি, দর্শক আগ্রহ নিয়েই উপভোগ করবেন ।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here