বিমানবন্দরে ৩৫ রাউন্ড গুলিসহ আ’লীগ নেতা আটক

0
108

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ঘোষণা ছাড়া ৩৫ রাউন্ড গুলিসহ প্রবেশ করায় সাতক্ষীরার আওয়ামী লীগ নেতা এসএম মজিবুর রহমানকে আটক করে বিমানবন্দর কর্তৃপক্ষ । গতকাল শুক্রবার বিকালে বিমানবন্দর তাকে আটক করা হয় ।

শুক্রবার রাত ৮টার দিকে বিমানবন্দর থানার ওসি নূরে আজম মিয়া জানান , ঘোষণা ছাড়া বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে গুলিসহ সাতক্ষীরার এক আওয়ামী লীগ নেতা মজিবর নামে তিনি প্রবেশ করেন । পরবর্তীতে , তাকে তল্লাশি করে ৩৫ রাউন্ড গুলি পাওয়া যায় । অভ্যন্তরীণ ফ্লাইটে আওয়ামী লীগ ও সৈনিক লীগের কেন্দ্রীয় নেতা এসএম মজিবর যশোর যাচ্ছিলেন । এসময় তাকে আটক করা হয় । পরে তাকে থানায় হস্তান্তর করা হলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি ।

এদিকে আগে ১১ মার্চ বিমানে ওঠার আগে ঘোষণা ছাড়াই অস্ত্র নিয়ে প্রবেশের অভিযোগে আটক করা হয়েছিল যশোরের চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসর ইউনিয়নের চেয়ারম্যান মেহেদী মাসুদ হোসেনকে। বিমানবন্দরে একের পর এক অস্ত্র নিয়ে প্রবেশের ঘটনা কেন্দ্র করে পুরো বিমানবন্দরে নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয় । ঘোষণা ছাড়া কারও কাছ থেকে অস্ত্র বা বিস্ফোরক জাতীয় কিছু পাওয়া গেলেই তাকে আটক করা হবে বলে জানায় বিমানবন্দর কর্তৃপক্ষ । এজন্য এখন সকল যাত্রীর সবকিছু তল্লাশি করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here