জয়ে ফিরতে জার্সি পরিবর্তন কোহলিদের

0
69

চলতি আইপিএলে এখনও জয়ের দেখা পায়নি তার নেতৃত্বাধীন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। দুর্ভাগ্য ছিল বিরাট কোহলির।  চলতি এই আইপিএলে রোববারের আগে ৫ ম্যাচ খেলে একটিতেও জয়ের দেখা পাননি বেঙ্গালুরু।

রোববার পরাজয়ের বৃত্ত ভাঙতে দিল্লি ক্যাপিটালের বিপক্ষে লালের পরিবর্তে সবুজ কালালের জার্সি পড়ে খেলেন বেঙ্গালুরুর ক্রিকেটা । এই জার্সি নিয়ে ক্রীড়া বিশ্লেষক রোহান ইএসপিএনক্রিকইনফোর কাছে এক প্রতিক্রিয়ায় জানান , আজকের ম্যাচটি হল বাঁচা মরার লড়াই। হয়তো অন্য কোনো ফ্লেভার আনতে হঠাৎ জার্সি পরিবর্তন করা হচ্ছে।

বেঙ্গালুরুর এম চেন্নাস্বামী স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে বিপর্যয়ে পড়ে । কাগিসো রাবাদার গতির মুখে পড়ে নিয়মিত বিরতিতে উইকেট হারায় । এই কারণে শেষ পর্যন্ত ৮ উইকেটে ১৪৯ রানে গুটিয়ে যায় বেঙ্গালুরু।

এদিকে কোহলি দলের হয়ে সর্বোচ্চ ৪১ রান করেন । এছাড়াও ৩১ রান করেন ইংল্যান্ডের মুসলিম ক্রিকেটার মঈন আলী। আর দিল্লির হয়ে ২১ রানে ৪ উইকেট শিকার করেন রাবাদা ।

আগে গত শুক্রবার কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ব্যাটিং তাণ্ডব চালিয়েও দলকে জয়ে ফেরাতে পারেননি তিনি । ২০৫ রানের পাহাড় গড়েও দানব আন্দ্রে রাসেলের বিধ্বংসী ব্যাটিংয়ের কাছে হেরে যায় বেঙ্গালুরু।

তবে অধিনায়ক ব্যর্থ হলেও ব্যাট হাতে রেকর্ড গড়েছেন কোহলি। আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ রানের মালিক হলেন কোহলি। চেন্নাই সুপার কিংসের তারকা ক্রিকেটার সুরেশ রায়নার এই রেকর্ডটি ভাঙ্গেন কোহলি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here